kalerkantho


বাকৃবি টিএসসির আটটি কক্ষে চুরি

বাকৃবি প্রতিনিধি    

২৩ জানুয়ারি, ২০১৮ ১৭:১৮



বাকৃবি টিএসসির আটটি কক্ষে চুরি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) আটটি কক্ষে চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) দ্বিতীয় তলার পূর্ব দিকে কয়েকটি কক্ষ রোভার স্কাউটসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কার্যালয় এবং পশ্চিম দিকের  কয়েকটি কক্ষ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের থাকার জন্য ব্যবহৃত হয়ে আসছে। কিন্তু সরকারি ছুটি থাকায় সোমবার রাতে কর্মকর্তারা কক্ষে ছিলেন না।

আরো পড়ুন বাকৃবি ভেটেরিনারি ছাত্র সমিতির নতুন কমিটি গঠন 

 

সোমবার গভীর রাতে টিএসসি দ্বিতীয় তলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কার্যালয় হিসেবে ব্যবহৃত ১৭ নম্বর থেকে ২৩ নম্বর এবং কর্মকর্তাদের থাকার জন্য ব্যবহৃত ৯ নম্বরসহ মোট আটটি কক্ষের তালা ভেঙে ফেলে দুর্বৃত্তরা। এ সময় আরেকজন কর্মকর্তার কক্ষের তালা ভাঙার চেষ্টাও করে দুর্বৃত্তরা। ৯ নম্বর কক্ষের তালা ভেঙে একটি ল্যাপটপ, একটি মোবাইল এবং পরিধানের কাপড় দুর্বৃত্তরা নিয়ে যায় বলে অভিযোগ করেছেন ওই কক্ষের বাসিন্দা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগারের সহকারী রেজিস্ট্রার কৃষিবিদ রেজওয়ানুল ইসলাম।

আরো পড়ুন সুন্দরবনের বাঘকে পিটিয়ে হত্যা, আহত ৪ 

 

রেজওয়ানুল জানান, 'এর আগেও টিএসসির দ্বিতীয় তলা থেকে আমার জামা কাপড় চুরি হওয়ার ঘটনা ঘটেছিল। তখন আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অভিযোগ করেছিলাম।' 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান নিরাপত্তা কর্মকর্তা মহিউদ্দিন হাওলাদার বলেন, 'ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।' 


মন্তব্য