kalerkantho


গফরগাঁওয়ে ছিনতাই করার সময় আটক ১

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ২৩:৫৪



গফরগাঁওয়ে ছিনতাই করার সময় আটক ১

প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে শরীরে মলমূত্র ছিটিয়ে ছিনতাই করার সময় জয়নাল হাওলাদার (৪০) নামে এক ছিনতাইকারীকে আটক করে থানায় সোপর্দ করে স্থানীয়রা। ঘটনাটি ঘটে আজ সোমবার দুপুর আড়াইটায় গফরগাঁও সাব-রেজিস্ট্রার অফিসের সামনে। আটক জয়নাল হাওলাদার নরসিংদী জেলার শিবপুর থানার দক্ষিণ কারার চরের আবুল হোসেন হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার দুপুর আড়াইটার দিকে গফরগাঁও সাব রেজিস্ট্রি অফিসের সৌচাগারে প্রস্রাব করতে যায় সাব রেজিস্ট্রি অফিসের সহায়ক কর্মচারি আবু ইসহাক ও দলিল রেজিস্ট্রি করতে আসা এক বৃদ্ধ ব্যক্তি। প্রস্রাব করার সময় জয়নাল হাওলাদার, তার সহযোগী আলা উদ্দিনসহ (৪০) তিন ছিনতাইকারী ইসহাক ও ঐ ব্যক্তির শরীরে মলমূত্র ছিটিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে। বিষয়টি আঁচ করতে পেরে আশপাশের লোকজন জয়নাল হাওলাদারকে ধরে উত্তম-মধ্যম দেওয়ার সময় তার সহযোগী আলাউদ্দিসহ অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন জয়নাল হাওলাদারকে গফরগাঁও থানা পুলিশের কাছে সোপর্দ করে।

গফরগাঁও সাব রেজিস্ট্রি অফিসের সহায়ক কর্মচারি আবু ইসহাক জানায়, ঘটনার সময় তার সঙ্গে বহু টাকা ছিল। ব্যাংকে চালানসহ টাকা জমা দিতে যাওয়ার পূর্বে সে প্রস্রাব করতে সৌচাগারে গিয়েছিল। গফরগাঁও থানার এসআই হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



মন্তব্য