kalerkantho


চাঁদপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে জেলা পুলিশের সংবর্ধনা

চাঁদপুর প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ২২:৪৩



চাঁদপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে জেলা পুলিশের সংবর্ধনা

চাঁদপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়। সভার শুরুতে পুলিশ সপারের সাথে পরিচিত হন প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ। পরে পুলিশ সুপার শামসুন্নাহার প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এরপর প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার। মতবিনিময়ে সাংবাদিক নেতৃবৃন্দ পুলিশ সুপারের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করেন। সেই সাথে পাসপোর্ট করতে গিয়ে বিড়ম্বনা, শহর পুলিশের কার্যক্রম, শহরের যানজট এবং বিআরটিএর কার্যক্রম নিয়ে বিভিন্ন মতামত ব্যক্ত করেন। 

সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার শামসুন্নাহার, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পরিষদের সহসভাপতি গিয়াস উদ্দিন মিলন, রহীম বাদশা, সোহেল রুশদী প্রমুখ।


মন্তব্য