kalerkantho


লক্ষ্মীপুরে শিশুর লাশ মিলল ফসলের ক্ষেতে, সৎ বাবা আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২২ জানুয়ারি, ২০১৮ ২১:৩৬



লক্ষ্মীপুরে শিশুর লাশ মিলল ফসলের ক্ষেতে, সৎ বাবা আটক

ছবি : কালের কণ্ঠ

লক্ষ্মীপুরে ফসলের ক্ষেতের নালা থেকে মামুন হোসেন (১১) নামের এক শিশুর রক্তমাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলার মধ্য টুমচর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার সৎ বাবা মাকসুদকে আটক করা হয়েছে। 

নিহত মামুন মধ্য টুমচর গ্রামের সুমি বেগম ও বরিশাল জেলার আবু ছিদ্দিকের ছেলে। তবে প্রায় ৫ বছর আগে ছিদ্দিক ও সুমির সংসার ভেঙ্গে যায়। পরে সুমি সদর উপজেলার চৌপল্লী গ্রামের হাসান চৌকিদারের ছেলে মাকসুদকে বিয়ে করে। মাকসুদ চট্টগ্রামের কালা মিয়া বাজারের ট্রেইলার্স ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রবিবার রাতে মামুন টুমচর ইসলামিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসায় ওয়াজ মাহফিলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে রাতে আর বাড়ি ফেরেনি। সোমবার সকালে তাকে খুঁজে না পাওয়ায় টুমচর ও লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্নস্থানে মাইকিং করা হয়। ঘটনার সময় মধ্য টুমচরের শহিদ মাওলানার বাড়ির পশ্চিম পাশে ফসলের ক্ষেতে মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়। মামুনের ডান চোখ রক্তাক্ত, অর্ধলগ্ন ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে। 

নিহতের মামা দিল মোহাম্মদ বলেন, ভাগিনা বাড়ি থেকে ওয়াজ শুনতে বের হয়। এরপর তার খোঁজ পাওয়ায় যায়নি। নিখোঁজের ঘটনায় মাইকিংও করা হয়েছে। এ শিশু হত্যার ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে লক্ষ্মীপুর মডেল সদর থানার ওসি লোকমান হোসেন বলেন, খবর পেয়ে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সৎ বাবাকে থানায় নিয়ে আসা হয়। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।



মন্তব্য