kalerkantho


মামলা প্রত্যাহারের দাবিতে

আশুলিয়ায় সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২২ জানুয়ারি, ২০১৮ ১৮:২৪



আশুলিয়ায় সাংবাদিকদের মানববন্ধন

ছবি : কালের কণ্ঠ

চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও সাভার জেলা প্রতিনিধি অপু খন্দকাররে বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহরের দাবিতে মুখে কালো কাপড় পরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে আশুলিয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীগণ। ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়েরকৃত মামলাকে হয়রানীমূলক ও মিথ্যা বলে অভিহিত করে তা প্রত্যাহারের দাবি জানান সাংবাদিকগণ। মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় দফায় সোমবার দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে নবীনগর-চন্দ্রা মহাসড়কে প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেক ও তার স্ত্রী মিনা মালেকের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমকর্মীরা চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেওয়া হয় মানববন্ধনে।

আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয়ের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাকিব হাসান জিল্লু, চ্যানেল টুয়ান্টিফোরের অপু ওহাব, চ্যানেল এটিএন নিউজের জাহিদ হাসান ও নয়াদিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন, যুগন্তরের আশুলিয়া প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, দৈনিক ফুলকির সম্পাদক মোঃ নাজমুস সাকিব, সমকালের নিজস্ব প্রতিবেদক গোবিন্দ আচার্য্য, সাভার প্রেস ক্লাবের সহ সভাপতি আরিফুর রহমান আরিফসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা এতে অংশগ্রহণ করেন। 

উল্লেখ্য, গত বছরের ১৫ নভেম্বর ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেকসহ তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সংসদ সদন্যের স্ত্রী বাদী হয়ে চ্যানেল নাইনের বার্তা প্রধান ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।



মন্তব্য