kalerkantho


গফরগাঁওয়ে দু'পক্ষের সংঘর্ষে অধ্যাপকসহ আহত ৬, আটক ১

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৭



গফরগাঁওয়ে দু'পক্ষের সংঘর্ষে অধ্যাপকসহ আহত ৬, আটক ১

ময়মনসিংহের গফরগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অধ্যাপকসহ উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে এক পক্ষের তিন জনকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর পক্ষের তিন জনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন। আজ সোমবার দুপুর দেড়টায় উপজেলার পাগলা থানাধীন ছোট বারইহাটি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর পাগলা থানা পুলিশ উজ্জল (২৫) নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন ছোট বারইহাটি গ্রামের বাসিন্দা ও মনোহরদী কাটা বাড়িয়া কলেজের গণিত বিষয়ের অধ্যাপক আব্দুল করিমের সাথে দীর্ঘদিন যাবত প্রতিবেশী কাজলের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে আজ সোমবার দুপুর দেড়টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। 

এ সময় রামদার আঘাতে আব্দুল করিম (৪৮), তার ভাই নূরুল ইসলাম (৫৪) ও আলম শেখ (২৭) এবং প্রতিপক্ষের হাবুল খান (৪৫), স্বপন খান (৫৫) ও তার স্ত্রী জোসনা খাতুন (৪৫) আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গফরগাঁও ও শ্রীপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। পাগলা থানা পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে উজ্জল নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। 

পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  


মন্তব্য