kalerkantho


লক্ষ্মীপুরে বিনামূল্যে ছাত্রলীগের শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ১৪:৩০



লক্ষ্মীপুরে বিনামূল্যে ছাত্রলীগের শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় মাধ্যমিক ২২ টি বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। এউপলক্ষ্যে আজ সোমবার চারটি বিদ্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনির ব্যক্তিগত উদ্যোগে এ কর্মসূচী আয়োজন করেন।


আরো পড়ুন: বিদ্যালয়ে গিয়ে বাড়ি ফেরেনি জোস্না বেগম


দলীয় সূত্র জানায়, উপজেলার ২২ টি বিদ্যালয় ও মাদরাসার ১০০ জন ছাত্রছাত্রীকে শিক্ষা সামগ্রী দেওয়া হবে। এলক্ষ্যে সোমবার উপজেলার দক্ষিণ রায়পুর আবদুর রহমান আদর্শ উচ্চ বিদ্যালয়, রাখালিয়া উচ্চ বিদ্যালয় ও এল কেএইচ উপকূলীয় উচ্চ বিদ্যালয় বিদ্যালয়ে বিতরণ করা হয়। এসময় প্রতিষ্ঠাদের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদেরকে দেওয়া হয়- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার ছবি সংবলিত একটি খাতা ও পাঁচটি কলম।


আরো পড়ুন:


এছাড়া শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে প্রত্যেক প্রতিষ্ঠানে একটি করে ক্রিকেট ব্যাট ও বল দেওয়া হয়। জানতে চাইলে ছাত্রলীগ নেতা তারেক আজিজ জনি বলেন, শিক্ষার উন্নয়নে ছাত্রলীগ কাজ করছে। এলক্ষ্যে শিক্ষার্থীদের ২ হাজার ২০০ খাতা ও ১১ হাজার কলম ও ২২ সেট ব্যাট-বল দেওয়া হচ্ছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

 


মন্তব্য