kalerkantho


বিদ্যালয়ে গিয়ে বাড়ি ফেরেনি জোস্না বেগম

চাঁদপুর প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ১৪:২৩



বিদ্যালয়ে গিয়ে বাড়ি ফেরেনি জোস্না বেগম

চাঁদপুরের হাজীগঞ্জে গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছে একছাত্রী। স্বজনরা বিভিন্নস্থানে খুঁজে না পেয়ে অবশেষে থানা পুলিশের কাছে লিখিতভাবে ঘটননাটি জানিয়েছে। নিখোঁজ জোস্না বেগম উপজেলার বাকিলা উচ্চ বিদ্যালয়ের অষ্টমশ্রেণির ছাত্রী।


আরো পড়ুন: নান্দাইলে উত্ত্যক্তের শিকার ছাত্রীর পাশে সহপাঠীরা


খোঁজ নিয়ে জানা গেছে, বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের নুরুল ইসলামের মেয়ে ছোট মেয়ে জোস্না বেগম (১৪)। গত শনিবার সকালে বিদ্যালয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সে। এরপর সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফিরে না যাবায় বিদ্যালয়সহ বিভিন্নস্থানে খোঁজাখোঁজি করেন স্বজনরা। জোস্না বেগমের মা লাকি বেগম জানান, বিদ্যালয়ের পোশাক পড়ে এবং বই খাতা নিয়ে বাড়ি থেকে বের হয় তার মেয়ে। এরপর থেকে সোমবার দুপুর পর্যন্ত তার কোন খোঁজ মিলছে না।


আরো পড়ুন: পরীক্ষায় অংশ না নিয়েই জিপিএ ৫!


পরিবারের পক্ষ থেকে নিখোঁজের বিষয় লিখিতভাবে জানানো হয়েছে। থানার ওসি জাবেদুল ইসলাম জানান, ঘটনাটি তদন্তের জন্য উপ-পরিদর্শক মাইনুদ্দিন আহম্মেদকে দায়িত্ব দেওয়া হয়েছে। ছাত্রীটির সহপাঠীসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজখবর নেওয়া হচ্ছে। বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান ছাত্রী নিখোঁজের খবর তার অভিভাবক থেকে জানতে পেরেছি। তার সন্ধানে বিদ্যালয়ের পড়্গ থেকেও বিভিন্নস্থানে খোঁজ থবর নেওয়া হচ্ছে।

 


মন্তব্য