kalerkantho


রংপুরবাসীকে একটি দুর্নীতিমুক্ত নগরী উপহার দেওয়া হবে : মোস্তফা

রংপুর অফিস   

২১ জানুয়ারি, ২০১৮ ২১:৪৬



রংপুরবাসীকে একটি দুর্নীতিমুক্ত নগরী উপহার দেওয়া হবে : মোস্তফা

ছবি : কালের কণ্ঠ

রংপুর সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, রংপুরবাসীকে একটি দুর্নীতিমুক্ত নগরী উপহার দেওয়া হবে। যা হবে যানজটমুক্ত, নিরাপদ, সুন্দর, ডিজিটাল ও বসবাসযোগ্য নগরী। আজ রবিবার বিকেলে সিটি করপোরেশন চত্ত্বরে আয়োজিত নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সিটি করপোরেশনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত মেয়র মোস্তফা বলেন, রংপুর সিটি করপোরেশন যাতে বাংলাদেশের মধ্যে একটি মডেল সিটি করপোরেশন হয়- সে লক্ষেই সবার সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। জনগন তাকে বিপুলভোটে নির্বাচিত করেছে উল্লেখ করে তিনি বলেন, তাদের প্রত্যাশা ও প্রাপ্তির সমন্বয় ঘটাতে চাই। 

সিটি করপোরেশনকে সুষ্ঠুভাবে পরিচালনা করতে রংপুরবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে মোস্তফা আরও বলেন, দলমতের উর্ধে থেকে সিটি কর্পোরেশনকে পরিচালনা করতে চাই। সব দলমতের মানুষ আমার কাছে নিরাপদ।  

রংপুর সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা আখতার হোসেন আজাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নব নির্বাচিত কাউন্সিলর তৌহিদুল ইসলাম, মোখলেছুর রহামন তরু, শ্রী হারাধন চন্দ্র রায়, মনোয়ারুল ইসলাম লেবু, ফজলে এলাহী ফুলু, জাকারিয়া আলম, জয়নুল আবেদীন, রবিউল আবেদীন রতন প্রমুখ।   


মন্তব্য