kalerkantho


ব্যবসায়ীকে লক্ষ্য করে বোমা নিক্ষেপে প্রতিবাদে

মাদারীপুরে ব্যবসায়ীদের সড়ক অবরোধ ও মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ১৭:৩২



মাদারীপুরে ব্যবসায়ীদের সড়ক অবরোধ ও মানববন্ধন

মাদারীপুর শহরের ইটেরপুল বাজারের ইজারাদার উজ্জ্বল হাওলাদারকে লক্ষ্য বোমা নিক্ষেপ করার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ব্যবসায়ীরা। আজ রবিবার বেলা সাড়ে ১২টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের ইটেরপুর এলাকার প্রধান সড়কে অবরোধ করে এই মানববন্ধন ও সমাবেশ করা হয়। এ সময় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দোষীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে এক ঘন্টা পর অবরোধ তুলে নেয় ব্যবসায়ীরা।

ব্যবসায়ী নেতারা জানান, গতকাল শনিবার রাত ১০টার দিকে ইটেরপুল বাজারের একটি চায়ের দোকানে বসে চা পান করছিল ইজারাদার উজ্জ্বল হাওলাদার। এ সময় তাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা। বিকট শব্দে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটলেও কেউ হতাহত হয়নি। বোমা হামলার ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

মানবন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা মজিবর হাওলাদার, উজ্জ্বল হাওলাদার, রুবেল হাওলাদারসহ অন্যরা। তারা বলেন, ইটেরপুল বাজারের ইজারা নিয়ে একটি মহল এই হামলার ঘটনা ঘটাতে পারে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল হাসান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া মানববন্ধনের সময় সদর থানা পুলিশ অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে, বিক্ষোভকারীরা মানববন্ধন ও অবরোধ তুলে নেয় বলে জানিয়েছেন তিনি।



মন্তব্য