kalerkantho


কাপাসিয়ার তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষে পুনর্মিলনী

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৮ ১৬:৪৮



কাপাসিয়ার তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষে পুনর্মিলনী

গাজীপুরের কাপাসিয়ার তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে আগামী ৩০ ও ৩১ মার্চ। এ উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ১৫ ফেব্রুয়ারি।

গাজীপুরের কাপাসিয়া ও কালীগঞ্জ এবং নরসিংদীর শিবপুর, পলাশ ও মনোহরদী উপজেলার সংযোগস্থলে শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরে ঐতিহ্যবাহী এ বিদ্যালয়টির অবস্থান। দুই দিনের এ অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ ছাড়াও থাকছে সেমিনার, পিঠা উত্সব, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র্যাফেল ড্র।

এ বিষয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠান উপলক্ষে পুরো এলাকা সজ্জিত করা হবে, থাকবে আতশবাজির ঝলকানি। একটি বিশেষ স্যুভেনির প্রকাশ করা হবে। যার লেখা সংগ্রহের কাজ শুরু হয়েছে। বিদ্যালয়ের সাবেক শিক্ষক-শিক্ষার্থীরা ৩১ জানুয়ারির মধ্যে লেখা জমা দিতে পারবেন।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে সাবেক শিক্ষার্থীদের অনুরোধ করেছেন উদযাপন কমিটির সভাপতি আজগর রশীদ খান ও সাধারণ সম্পাদক খন্দকার আজিজুর রহমান। রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ, ঢাকা—মাসুদ (০১৯১১৮৭০০৭৭), হাসান (০১৭১০৫০৭০৮২), আলী মনসুর (০১৭১১২৭৫৯৯০), গাজীপুর—রাসেল (০১৭১২১০৫১৪১), নরসিংদী—তারেক (০১৯১৩৩৯৫৪১২), কাপাসিয়া—সুমন (০১৭১২৫৮১০৭৭) ও কালীগঞ্জ—শামীম মাস্টার (০১৭১৫৭১২১৬৭)।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, অনুষ্ঠানের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। আশা করি, অনুষ্ঠানটি ঐতিহ্যবাহী এ স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় রূপ নেবে।



মন্তব্য