kalerkantho


নীলফামারীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নীলফামারী প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৮ ২৩:৪৯



নীলফামারীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ছবি: কালের কণ্ঠ

নীলফামারীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে অফিসার্স ক্লাব ও পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন। শনিবার দুপুরে পৃথক স্থানে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

নীলফামারী অফিসার্স ক্লাবের উদ্যোগে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে ১৫৪ জন গ্রাম পুলিশের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুজিবুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুঁইয়া, পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী মহাব্যবস্থাপক রেজাউল করিম।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুইয়া জানান, জেলা সদরের ১৫টি ইউনিয়নের ১৫৪ জন গ্রাম পুলিশকে এসব শীতবস্ত্র প্রদান করা হয়।

অপরদিকে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে মশিউর রহমান ডিগ্রি কলেজ মাঠে তিন শ শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার জাকির হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, সহকারী পুলিশ সুপার জমির উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আখতার ও ট্রাফিক পুলিশে পরিদর্শক আবুল কালাম আজাদ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার জানান, ২০০ অসহায় শীতার্তের মাঝে একটি করে কম্বল এবং ১০০ শিশুকে সোয়েটার প্রদান করা হয়।


মন্তব্য