kalerkantho


বিএনপির আদর্শ, নীতি ও লক্ষ্য কিছুই নেই : তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি    

২০ জানুয়ারি, ২০১৮ ২১:১৩



বিএনপির আদর্শ, নীতি ও লক্ষ্য কিছুই নেই : তোফায়েল আহমেদ

ছবি : কালের কণ্ঠ

আগামী জাতীয় সংসদ নির্বাচন না হতেই বিএনপি নেত্রী বলেন তারা নাকি ৮০% ভোট পাবে। যদি এত ভোট আপনার থাকে তা হলে আপনার জাতীয় সংসদ নির্বাচনে আসার ভয় কোথায়? বিএনপি এমন একটি দল যার কোন আদর্শ, নীতি ও লক্ষ্য কিছুই নেই। কোথায় জিতার আগে বলে হারিয়ে দেওয়ার চেষ্টা কারা হচ্ছে আবার জিতলে বলে হারানোর চেষ্টা করা হয়েছিল। এখন বিএনপির নির্বাচন কারা ছাড়া বিকল্প কিছু নেই। আজ রবিবার ভোলার বাংলাবাজারে স্থাপিত স্বাধীনাতা জাদুঘর পরিদর্শনে এসে বাণিজ্যমন্ত্রী তেফায়েল আহমেদ এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ক্ষমতাসীন দলের অধীনেই হবে। বিএনপি অহেতুক জনগনকে বিভ্রান্তি করার চেষ্টা করছে। ভোট দিবে জনগন। আমরা জনগনের জন্য ৯৬ থেকে ০১ পর্যন্ত এবং বর্তমান নয় টি বছর অনেক উন্নয়নমূলক কাজ করেছি। এখন আর কোন মানুষ অভাব-অনটনে নেই। গ্রামের মানুষ ও এখন পরিপাটি চলাফেরা করে। তাদের হাতে মুঠোফোন আছে, পায়ে শতভাগ জুতা পড়ে। বাংলাদেশে এ যাবত কালে দৃশ্যমান উন্নয়ন যা আছে এসবই কিছুই প্রধানমন্ত্রীর নেতৃত্বে হয়েছে। 

এসময় সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট চিত্র শিল্পী হাসেম খান, কবি তারিক সুজাত, তোফায়েল আহমেদ ট্রাস্টের মহাসচিব মইনুল হোসেন বিপ্লব, স্বাধীনতা জাদুঘরের স্থপতি প্রকৌশলী ফেরদাউস আহমেদ, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, ভোলা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশারেফ হোসনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 


মন্তব্য