kalerkantho


মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শরীয়তপুর প্রতিনিধি    

২০ জানুয়ারি, ২০১৮ ১৮:২১



মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শরীয়তপুরের মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে জাকজমকভাবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠীত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিল প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরষদের সভাপতি এ কে এম শহীদুল হক বিপি এম, পিপিএম ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ। 

বিষেশ অতিথি হিসাবে উপস্থতিত ছিলেন জেলা প্রশাসন মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াছমিন।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় শত ভাগ পাশ, জেএসসি পরীক্ষায় ১০০% পাশসহ ৬০% (৮৭ জন) জিপিএ ৫ পাওয়ার গৌরব অর্জন, বাংলা এবং ইংরেজী মাধ্যমে বিতর্কে ঢাকার স্বনাম ধন্য স্কুল কলেজ গুলোকে পরাজিত করা। এ বছর জেএসসি পরীক্ষার ফলাফলে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ঢাকা শিক্ষাবোর্ডে বৃহত্তর ফরিদপুর অঞ্চলে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হওয়ার ঐতিহাসিক সফলতা দেখিয়েছে। 

আর এসফলতার জন্য তিনি শিক্ষার্থীদের ধন্যবান জানন। পরে কৃর্তী শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা স্বারক ও ক্রেস্ট তুলে দেন। এর আগে দিন ভর শিক্ষার্থীদের বিভিন্ন খেলা ধুলার উপভোগ করেন। পরে খেলায় অংশগ্রহণ করা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।



মন্তব্য