kalerkantho


পত্নীতলায় দুধর্ষ ডাকাতি, টাকাসহ স্বর্নলঙ্কার লুট

নওগাঁ প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৮ ১৭:৫৭



পত্নীতলায় দুধর্ষ ডাকাতি, টাকাসহ স্বর্নলঙ্কার লুট

প্রতীকী ছবি

নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌরসভার পলিপাড়া গ্রামে গতকাল শুক্রবার রাত ২টায় দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতেরা বাড়ির মালিকসহ বাড়ির অন্যন্য লোকজনকে বেঁধে বেদম মারপিট করে নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট করে পালিয়ে যায়। 

জানা যায়, নজিপুর পৌরসভার পলিপাড়া গ্রামের রাসায়নিক সার ব্যবসায়ী সুযিত কুমার দাসের বাড়িতে শুক্রবার রাত আনুমানিক ২টার দিকে ডাকাতেরা বাড়ির বাহিরের গেটের দরজার তালা ও গ্রীল কেটে ভিতরে ঢুকে। এরপর ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ির মালিক সুজিতসহ বাড়ির অন্যন্য লোকজনকে বেঁধে বেদম মারপিট করে নগদ টাকা সহ স্বর্ণলঙ্কার নিয়ে পালিয়ে যায়। 

বাড়ির মালিক সুজিত জানান, ১২/১৪ জন ডাকাত তার ঘরে ঢুকে তাকেসহ তার স্ত্রীকে একটি ঘরে জিম্মি করে বেঁধে রেখে বেদম মারপিট করে। অপর ঘরে থাকা তার বৃদ্ধা মাসহ সন্তানদেরও জিম্মি করে ডাকাতেরা ঘরের আসবাবপত্র, কাপড় চোপড় তছনছ করে সেখান থেকে নগদ ২ লক্ষ টাকাসহ প্রায় ৫/৬ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। এসময় সুজিতের একটি জ্যাকেট ও একটি মোবাইল ফোন ডাকাতেরা ছিনিয়ে নিয়ে গেলেও পরবর্তিতে তা বাড়ির অদুরে একটি ড্রেনে ফেলে রেখে যায়, যা পুলিশ আলামত হিসাবে জব্দ করেছে। 

এঘটনায় আজ শনিবার বেলা ১১টায় নওগাঁর এডিশনাল এসপি রাশিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের, নওগাঁর ডিবি ইন্সপেক্টর আব্দুর রফিক, পত্নীতলা থানার ইন্সপেক্টর (তদন্ত) জহুরুল হকসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রিপোর্ট লেখা পর্যন্ত পত্নীতলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


মন্তব্য