kalerkantho


ফেনীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা খুন, আটক ২

ফেনী প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৮ ১৬:৩৬



ফেনীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা খুন, আটক ২

ফেনীর দাগনভূঞায় এক স্বেচ্ছাসেবকলীগ নেতাকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম ফখরুল উদ্দিন চৌধুরি (৩৪)। তিনি দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। আজ শনিবার সকালে উপজেলার মাতুভূঞা বাজারের পাশের একটি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, নিহত ফখরুল পৌর এলাকার আজিজ ফাজিলপুর গ্রামের আবু তাহেরের ছেলে। তার বোন শাহিনুর আক্তার জেসমিন জানান, ১০ থেকে ১১ দিন আগে ফখরুলের একটি মোটরসাইকেল নিয়ে যায় তার বন্ধু হিরো ও বাহাদুর। পরে তারা ওই মোটরসাইকেল পুলিশ আটক করেছে-মর্মে ফখরুলকে খবর দেয়। শুক্রবার রাত ১২টার দিকে তারা ১০ হাজার টাকার বিনিময়ে মোটরসাইকেলটি নিয়ে যেতে মোবাইল ফোনে ফখরুলকে জানায় এবং তাকে বাসার বাইরে আসতে বলে। এর পর থেকে তাকে আর পাওয়া যায়নি। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও পাওয়া যায়নি। পরদিন শনিবার সকালে তার গলা কাটা মরদেহ মাতুভূঞা বাজারের পাশে ধান ক্ষেতে পাওয়া যায়।

এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে দুইজনকে আটক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তকে যথাযথ তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের নাম এ মূহুর্তে জানানো যাচ্ছে না বলে জানান তিনি। 



মন্তব্য