kalerkantho


গৃহবধূর লাশ উদ্ধার, হত্যার অ‌ভি‌যোগ

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৮ ১২:১০



গৃহবধূর লাশ উদ্ধার, হত্যার অ‌ভি‌যোগ

আশু‌লিয়ার এক গৃহবধূ‌কে হত্যা করা হয়েছে বলে অ‌ভি‌যোগ উঠে‌ছে। এ ঘটনার পর থে‌কে স্বামীসহ শ্বশুরবা‌ড়ির লোকজন পলাতক র‌য়ে‌ছে। আজ শ‌নিবার সকা‌লে আশু‌লিয়ার প‌শ্চিম গাজীবা‌ড়ি থে‌কে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। আশু‌লিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, খবর পে‌য়ে মরদেহ উদ্ধা‌রের প্র‌ক্রিয়া চল‌ছে। ত‌বে রুলিয়া আত্মহত্যা ক‌রে‌ছে না‌কি তাকে হত্যা করা হয়েছে এটা ময়নাতদন্ত শে‌ষেই জানা যা‌বে।


আরো পড়ুন: ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


‌নিহত রু‌লিয়া আক্তার শিমু‌লিয়া ইউ‌নিয়নের কা‌লিকাপুর গ্রা‌মের আউলাদ হো‌সেনের মে‌য়ে। পলাতক স্বামী নাজমুল হো‌সেন নুরুল হকের ছে‌লে। স্থানীয়রা জানায়, এক বছর আগে রু‌লিয়া ও নাজমু‌লের ম‌ধ্যে প্রেমের সর্ম্পক গ‌ড়ে  উ‌ঠলে পা‌রিবা‌রিকভা‌বে তাদের বি‌য়ে হয়। এর পর থেকে বি‌ভিন্ন সময় যৌতু‌কের টাকার জন্য রুলিয়াকে মারধর করে আস‌ছিল নাজমুল।


আরো পড়ুন: শ্রীমঙ্গলে গৃহবধূর লাশ উদ্ধার


এছাড়াও নাজমুল অন্য এক‌টি মে‌য়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়‌টি রু‌লিয়া জান‌তে পে‌রে তা‌কে বাধা দেয়। প‌রে শুক্রবার রা‌তে এ নিয়ে তাদের মথ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুলিয়াকে বেদম মারধর ক‌রে নাজমুল। সকা‌লে রু‌লিয়া আত্মহত্যা করে‌ছে ব‌লে নাজমুল প্রচার কর‌তে থা‌কে। ত‌বে নিহত রু‌লিয়ার শরী‌রে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। এ ঘটনার পর থে‌কে রু‌লিয়ার শ্বশুরবা‌ড়ির লোকজন পা‌লি‌য়ে যায়।

 



মন্তব্য