kalerkantho


'উৎসব মুখর পরিবেশে আমরা নির্বাচন করব'

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



'উৎসব মুখর পরিবেশে আমরা নির্বাচন করব'

ছবি : কালের কণ্ঠ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী নির্বাচন আমরা উৎসব মুখর পরিবেশে করব। দলীয় মার্কার জন্য আমরা কাজ করব। মার্কার বাইরে আমরা কেউ যাব না। আজ শুক্রবার বিকেলে সদর উপজেলার বাখুন্ডা শেখ রাসেল স্টেডিয়ামে খন্দকার মোশাররফ হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার মোহতেশাম হোসেন বাবর এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জামাল পাশা, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

আজ উদ্বোধনী খেলায় মাচ্চর ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করেছে গেরদা ইউনিয়ন পরিষদ দল। টুর্নামেন্টে সদর উপজেলার ১২টি ইউনিয়ন অংশগ্রহণ করেছে। এ টুর্নামেন্ট পরিচালনার জন্য স্থানীয় সরকার মন্ত্রী নিজ তহবিল থেকে প্রত্যেক ইউনিয়নকে ৫০ হাজার টাকা করে অনুদান দিয়েছেন।


মন্তব্য