kalerkantho


লালমনিরহাটে ইস্টওয়েস্ট মিডিয়ার কম্বল বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি    

১৯ জানুয়ারি, ২০১৮ ২২:৩৬



লালমনিরহাটে ইস্টওয়েস্ট মিডিয়ার কম্বল বিতরণ

এবারের প্রচণ্ড শীতে উত্তরাঞ্চলের দুস্থ শীতার্তদের পাশে  দাঁড়িয়েছে দেশের বৃহত্তম শিল্প গ্রুপ বসুন্ধরার প্রতিষ্ঠান ইস্টওয়েস্ট মিডিয়া। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আজ শুক্রবার বিকেলে লালমনিরহাটের দুটি জায়গায় ৪০০ দুস্থের হাতে কম্বল তুলে দেওয়া হয়।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, বাংলানিউজটোয়েন্টিফোর, নিউজটুয়েন্টিফোর ও ডেইলি সানের পক্ষ থেকে কম্বলগুলো তুলে দেওয়া হয়। আর এর মধ্য দিয়ে যেন অভাবি মানুষগুলোর মাঝে প্রচণ্ড শীতে ছড়িয়ে দেওয়া হলো উষ্ণতা। এসব কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

আরো পড়ুন সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ  

বিকেলে লালমনিরহাট সদর উপজেলার তিস্তা তীরবর্তী  খুনিয়াগাছ ভূমি অফিস চত্বরে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে অভাবিদের হাতে কম্বল তুলে দেন কালের কণ্ঠ সম্পাদক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম। কম্বল বিতরণের এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ রংপুর অফিসের প্রধান স্বপন চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন রংপুরের নিজস্ব প্রতিবেদক শাহাজাদা মিয়া আজাদ ও লালমনিরহাট প্রতিনিধি রেজাউল করিম মানিক, লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম মমিনুল হক, সদর থানার ওসি মাহফুজ আলম, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ ও বাংলানিউজটোয়েন্টিফোরের লালমনিরহাট প্রতিনিধি খোরশেদ আলম সাগর প্রমুখ। 

আরো পড়ুন মুরাদনগরে কম্বল বিতরণ  

অপরদিকে, হাতীবান্ধা প্রেসক্লাব মাঠ লাগোয়া হেলিপ্যাড মাঠে একইদিন বিকেলে শুভসংঘের সহযোগিতায় অপর কম্বল বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন হাতীবান্ধা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু, ব্যবসায়ী মঞ্জুরুল ইসলাম বসুনীয়া, হাতীবান্ধা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনীয়া পবন ও সাধারণ সম্পাদক নুরুল হক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক রোকনুজ্জামান সোহেল, যুগান্তরের লালমনিরহাট প্রতিনিধি মিজানুর রহমান দুলাল, জাগোনিউজের রবিউল ইসলাম, পূর্বপশ্চিমবিডির রবি ইসলাম, খোলা কাগজের নিয়াজ আহমেদ শিপন ও দ্য রিপোর্টের হাসান মাহমুদ এবং কালের কণ্ঠ প্রতিনিধি হায়দার আলী বাবু।

এ ছাড়া সেখানে উপস্থিত থেকে ত্রাণ কার্যক্রমে সহায়তা করেন শুভসংঘের সদস্য রিয়াজ মোর্শেদ রানা, মাহফুজার রহমান শুভ, আবু শামীম, মিজানুর রহমান ও সুরুজ্জামান আহমেদ সবুজ।

কম্বল পেয়ে পেয়ে হাতীবান্ধার কানিপাড়া গ্রামের বৃদ্ধা আতরুন্নেছা একটি কম্বল পেয়ে তার প্রতিক্রিয়ায় বলেন, 'ছেলে রিকশা চালিয়ে কোনো রকমে সংসার চালায়। তাই প্রয়োজনীয় গরম কাপড় কিনে দিতে পারে না। আজ যে কম্বলটি পেলাম সেটি দিয়ে এখন আমার দিনগুলো অনেক ভালোভাবে কেটে যাবে।' পশ্চিম বেজগ্রামের আরেক বৃদ্ধা গোলেজন বেগম বলেন, 'আমার স্বামী নেই, ছেলের আলাদা সংসার। আমি মানুষের দেওয়া খাবারে বেঁচে থাকি ফলে যেখানে খাবার জোটাতেই হিমশিম খাই সেখানে গরম কাপড় কেনার সামর্থ্য ছিল না। আপনাদের কম্বল দিয়ে আমার কষ্ট দূর হবে।'  



মন্তব্য