kalerkantho


ঈশ্বরদীতে হরিজনদের মাঝে ভূমিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১৬:৪১



ঈশ্বরদীতে হরিজনদের মাঝে ভূমিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

পাবনার ঈশ্বরদীতে হরিজনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ। আজ শুক্রবার ভোরে ঈশ্বরদীর বড়ইচারা জয়নগর ও ঈশ্বরদীতে এসব শীতবস্ত্র বিতরণ করেন তিনি। 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী বলেন, 'বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের  আমলে শীতবস্ত্রের অভাবে কাউকে কষ্ট ভোগ করতে হবে না। শীতার্ত ও বস্ত্রহীন মানুষের জন্য বস্ত্র, ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ে তোলাসহ প্রত্যেকের জন্য শিক্ষা, চিকিৎসা এবং প্রত্যেক  গৃহহীনের জন্য বাসস্থান নিশ্চিত করার জন্য আওয়ামী লীগ সরকার কাজ করছে।' আওয়ামী লীগের নেতাকর্মীরা সারা দেশে শীতবস্ত্র বিতরণ করছে এবং তা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি।

আরো পড়ুন 'প্রধানমন্ত্রীর বক্তব্যের পর শিক্ষকদের আন্দোলনের প্রয়োজন হয় না'

মন্ত্রী আরো বলেন, 'প্রত্যেক ওয়ার্ডে, মহল্লায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের মাধ্যমে বৃদ্ধ, প্রতিবন্ধী, এতিম, বিধবা, স্বামী পরিত্যক্তা ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।'  তিনি বলেন, 'শীতবস্ত্র বিতরণে দুর্নীতি চলবে না। জননেত্রী শেখ হাসিনার সরকার দুর্নীতিকে প্রশ্রয় দেয় না।'

আরো পড়ুন ঈশ্বরদীতে ৩০ লিটার চোলাই মদসহ আটক ৩ 

মন্ত্রী ঈশ্বরদীতে হরিজন পরিবারের মাঝে এক  হাজার এবং বড়ইচারায় এক হাজার শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় অন্যদের মাঝে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা  নাছরীন আক্তার, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন, ঈশ্বরদী প্রেস ক্লাবের সভাপতি স্বপন কুমার কুণ্ডু, সাধারণ সম্পাদক আবদুল বাতেন, ঈশ্বরদী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক জুলমত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 



মন্তব্য