kalerkantho


'নির্বাচন হলে কী হবে ভাবার দরকার নেই'

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১৪:৫৯



'নির্বাচন হলে কী হবে ভাবার দরকার নেই'

এ মুহুর্তে নির্বাচন হলে কী হবে সেটা ভাবার দরকার নাই। যখন ভোট হবে তখন ভাবলেই চলবে কতটা ভোট পাওয়া যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। আজ শুক্রবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে একটি বেসরকারি টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, অতীত অপকর্মের কারণেই খালেদা জিয়া বা বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন এবং রাজনীতি থেকেও বিচ্ছিন্ন হওয়ার পথে।


আরো পড়ুন: কুষ্টিয়ায় রাজত্ব 'হানিফ লীগের'


তিনি বলেন, জনগণ মির্জা ফকরুল ইসলাম আলমগীরের কাছে গিয়ে বলে আসে নাই যে, এ মুহূর্তে ভোট হলে তাদের ৮০ ভাগ ভোট দেবে। বিএনপির যে কতটুকু জনপ্রিয়তা আছে সেটা জনগণ দেখেছে। জনপ্রিয়তা থাকলে ২০১৪ সালের নির্বাচনে তারা অংশ নিতো। আমরা অপেক্ষায় আছি আগামী নির্বাচনে অংশ নিয়ে তারা প্রমাণ করুক কতভাগ মানুষ তাদের পক্ষে আছে।


আরো পড়ুন: খালেদা জিয়ার গাড়িবহরে হামলার 'অডিও' শোনালেন হানিফ


এসময় উপস্থিত ছিলেন-জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার জয়নূল আবেদিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলিয়া সুকায়না, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগার আলী, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের নেতারা। বিকেলে সদর উপজেলার পাটিকাবাড়ী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন হানিফ।

 



মন্তব্য