kalerkantho


চাঁদপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০১৮ ১২:৪২



চাঁদপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে দায়িত্ব পালন কালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পুলিশের এক সহকারী উপপরিদর্শক মারা গেছেন। আজ শুক্রবার সকালে পৌরসভার হযরত রাস্তিশাহ‘র মাজারে বার্ষিক মাহফিল শেষে কর্মস্থল থানায় ফেরার পথে রাকিবুল ইসলাম নামে এই পুলিশ কর্মকর্তা মারা যান।

শাহরাস্তি থানার ওসি মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার মধ্যরাত থেকে হযরত রাস্তিশাহ‘র মাজারে বার্ষিক মাহফিলে আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করেন সহকারী উপপরিদর্শক রাকিবুল ইসলাম (৪০)। সকালে মাহফিলের আয়োজন সম্পন্ন হলে মোটরবাইক নিয়ে থানার উদ্দেশ্যে রওনা দেন রাকিবুল। এ সময় তার বুকে তীব্র ব্যথা অনুভব হয়। সহকর্মীসহ অন্যরা সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাকিবুলকে মৃত ঘোষণা করেন। 

খোঁজ নিয়ে জানা গেছে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ থেকে দুইবছর আগে চাঁদপুরের শাহরাস্তি থানায় যোগ দেন সহকারী উপপরিদর্শক রাকিবুল হাসান। তার স্ত্রী ও দুটি শিশু সন্তান রয়েছে। গ্রামের বাড়ি বগুড়া সদরে হলেও স্ত্রী-সন্তান চট্টগ্রামেই থাকেন।

এদিকে, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, বাদ জুম্মা জেলা পুলিশ লাইনস এ মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে মরদেহ দাফনের জন্য বগুড়ার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

একইসঙ্গে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমাবেদনা জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। 


মন্তব্য