kalerkantho


কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে ২ হোটেল কর্মচারি দগ্ধ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০১৮ ১৯:২৯



কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে ২ হোটেল কর্মচারি দগ্ধ

প্রতীকী ছবি

দক্ষিণ কেরানীগঞ্জে চুলা জ্বালাতে গিয়ে সিলিন্ডার গ্যাসের আগুনে দুই হোটেল কর্মচারী দগ্ধ হয়ে আহত হওয়ার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী এলাকার হাসান কর্পেরেশন মার্কেটে  অবস্থিত ‘খাবার বাড়ি রেস্টুরেন্টে’ নামের একটি হোটেলে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে করেচিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেস্টুরেন্ট এর ম্যানেজার মোসলেম উদ্দিন রাজু জানান, সকাল সাড়ে ৮টার দিকে হোটেলের কর্মচারি হাবিব (৩৫) রান্না ঘরের গ্যাসের চুলা জ্বালানোর জন্য দিয়াশলাই (ম্যাচ) দিয়ে আগুন জ্বালালে বিকট একটি শব্দ হয়ে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে হাবিব ও রান্নাঘরে থাকা অপর কর্মচারি আলী হোসেনের (২৮) জামা কাপড়ে আগুন ধরে যায়। 

পরে দগ্ধ অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় হোটেলের ভিতরে সকালের নাস্তা করতে আসা কাস্টমাররা ছুটাছুটি করে বের হয়ে যায়। ঘটনার পর থেকেই হোটেল বন্ধ রয়েরেছ। খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আশ্রাফুল আলম বলেন, হোটেলের রান্নাঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হয়। সম্ভবত সিলিন্ডারের কোন অংশে ছিদ্র হয়ে গ্যাস বাইরে বেরিয়ে এসেছিল। অথবা চুলার সুইচ চালু করার পর আগুন ধরাতে দেরি করায় গ্যাস বেরিয়ে ঘর ভরে গিয়েছিল। হোটেল কর্মচারি হাবিব আগুন জ্বালানোর সঙ্গে সঙ্গে ঘর ভর্তি গ্যাসে আগুন ধরে। 



মন্তব্য