kalerkantho


রাজশাহীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৮ জানুয়ারি, ২০১৮ ১৭:২২



রাজশাহীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ছবি : কালের কণ্ঠ

রাজশাহীর শিরোইল এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে নগরীর শিরোইল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুই ব্যবসায়ী হলো, নগরীর মতিহার থানার মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও নগরীর বোয়ালিয়া থানার ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)। রাজশাহী মহানগর পুলিশের সদর দপ্তরে সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরএমপি পশ্চিমের উপ-পুলিশ কমিশনার আমির জাফর। 

এসময় তিনি আরও জানান, নগরীর বোয়ালিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, শিরোইল কলোনি এলাকার এক বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে। সেগুলো বিক্রির উদ্দেশ্যে ওই বাড়িতে ব্যবসায়ীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। এসময় ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ জেসমিন এবং শওকতকে আটক করা হয়।

উপ-পুলিশ কমিশনার আমির জাফর বলেন, জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরণের মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথক দুটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন তিনি।



মন্তব্য