kalerkantho


বরগুনায় ১১ মাদক ব্যবসায়ীকে পুনর্বাসন

বরগুনা প্রতিনিধি    

১৮ জানুয়ারি, ২০১৮ ১৫:০৭



বরগুনায় ১১ মাদক ব্যবসায়ীকে পুনর্বাসন

দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার পর স্বেচ্ছায় আত্মসমর্পণ করা বরগুনার এক নারীসহ ১১ জন মাদক ব্যবসায়ীকে পুনর্বাসনের উদ্যোগ নিয়েছে বরগুনা জেলা পুলিশ।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে ওই ১১ মাদক ব্যবসায়ীর মধ্যে সাতজনকে একটি করে সেলাই মেশিন, তিনজনকে একটি করে ভ্যান এবং একজনকে একটি চায়ের দোকানের উপকরণ  বিতরণ করেন বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক বিপিএম, পিপিএম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার মেয়র মো. শাহাদাত হোসেন, বরগুনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্বাস হোসেন মন্টু, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ, বরগুনা প্রেস ক্লাবের সভাপতি মো. আনোয়ার হোসেন মনোয়ার প্রমুখ।

আরো পড়ুন জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন 

পুলিশ সুপার বিজয় বসাক জানান, স্বেচ্ছায় আত্মসমর্পণ করা বরগুনা সকল মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের জেলা পুলিশের পুনর্বাসন কার্যক্রমের আওতায় আনা হবে এবং আত্মসমর্পণ করা মাদকসেবী এবং ব্যবসায়ীরা যাতে পুনরায় মাদকের সঙ্গে জড়িয়ে না পড়ে, সেজন্য তাদের নিয়মিত পুলিশের নজরদারিতে রাখা হবে।

আরো পড়ুন কেরানীগঞ্জে জাল টাকাসহ আটক ২ 

আত্মসমর্পন করা মাদকসেবী ও ব্যবসায়ীদের মধ্যে যাদের নামে মাদকের মামলা রয়েছে, তাদের আইনি সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।



মন্তব্য