kalerkantho


জলঢাকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জানুয়ারি, ২০১৮ ২১:২৪



জলঢাকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

প্রতীকী ছবি

নীলফামারীর জলঢাকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী রাম প্রসাদকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় হত্যাকাণ্ডের শিকার হওয়া ওই গৃহবধুর পিতা বিমল চন্দ্র বাদী হয়ে জলঢাকা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।  

থানা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে জলঢাকা পৌর শহরের দুন্দিবাড়ী মাইজালী পাড়া এলাকায় এক সন্তানের জননী সোনালী রানী (২৩) আত্মহত্যার করার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সে সময় স্থানীয়রা ওই গৃহবধুকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তোলে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গৃহবধুর স্বামী রাম প্রসাদকে (২৭) প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

আজ বুধবার পুলিশের জিজ্ঞাসাবাদে রাম প্রসাদ হত্যার কথা স্বীকার করেন। থানার এসআই হামিদুল ইসলাম জানান, ঘটনার দিন রাতে রাম প্রসাদ তার স্ত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে। পরে শাড়ী গলায় পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করে এমন চাঞ্চল্যকর তথ্য দিয়েছে রাম প্রসাদ। পরে নিজেই ঘুমের ঔষধ খেয়ে সে মৃত স্ত্রীর সাথে ঘুমের অভিনয় করে রাত কাটায়। এদিকে মেয়ের হত্যার বিচার চেয়েছেন বিমল চন্দ্র। 

জলঢাকা থানা ওসি মোস্তাফিজার রহমান কালের কন্ঠ'কে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী হত্যার দায় স্বীকার করেছে আটক রাম প্রসাদ। আইনী প্রক্রিয়া শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন তিনি। 

 

 

 



মন্তব্য