kalerkantho


ঈশ্বরদীতে চার অভিযুক্ত ছিনতাইকারী আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৮



ঈশ্বরদীতে চার অভিযুক্ত ছিনতাইকারী আটক

পাবনার ঈশ্বরদীতে চার অভিযুক্ত ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন পাবনা সদরের শিবরামপুর এলাকার গোলাম রব্বানী টেগারের ছেলে গোলাম কিবরিয়া ইমন (৩৩), কামাল আহম্মেদ মঞ্জুর ছেলে মারুফ আহম্মেদ ছাব্বির (২৫), পাবনা শহরের শালগাড়ি এলাকার আসাদুল ইসলামের ছেলে হাসানুল ইসলাম (৩৫) ও আশরাফুল ইসলাম বাটুর ছেলে ফয়সাল হোসেন  (১৯)। এ সময় পালিয়ে যায় পাবনা শালগাড়িয়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে জীবন (৩০)। 

এ ব্যাপারে আজ বুধবার বেলা সাড়ে ১১টায় আকুল প্রামানিক নামের এক মাছ ব্যবসায়ী বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ঈশ্বরদী থানার এসআই শাহীন মিয়া জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় একটি ব্যাটারিচালিক অটো রিকশায় দাশুড়িয়া বাজার থেকে মাছ বিক্রি শেষে বাড়ি  ফিরছিলেন ঈশ্বরদী পৌর এলাকার ফতেমোহম্মদপুর মহল্লার মৃত আমিন উদ্দিনের ছেলে আকুল প্রামানিক। ঈশ্বরদী-পাবনা মহাসড়কের অরণকোলা পশু হাটের পাশে প্রাথমিক বিদ্যালয়ের কাছে আসামাত্র ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্য নিজের প্রশাসনের লোক পরিচয় দিয়ে তাদের কাছে থাকা অর্থ ছিনতাই একটি প্রাইভেট কারযোগে পালিয়ে যায়।

আরো পড়ুন দিনাজপুরে ১৪ মাদক ব্যবসায়ী আটক 

খবর পেয়ে পুলিশের একটি দল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ছিনতাইকারীদের ব্যবহৃত গাড়িটি আটক করে। এ সময় গাড়ির ভেতরে থাকা চার ছিনতাইকারীকে প্রাইভেট কারসহ  আটক করা হয়। 

আরো পড়ুন ফেনীতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ২ 

ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন জানান, ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ তাদেরকে আটক করা হয়। এই গাড়িতে করে ছিনতাইকারীরা ঈশ্বরদীতে ছিনতাই করে বেড়াতো। তাদের চারজনের বিরুদ্ধেই হত্যা, ছিনতাইসহ দ্রুতবিচার আইনে একাধিক মামলা রয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মামলা নথিভুক্ত করে তাদেরকে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।



মন্তব্য