kalerkantho


কেরানীগঞ্জে অর্ধগলিত দেহবিহীন মস্তক উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৪



কেরানীগঞ্জে অর্ধগলিত দেহবিহীন মস্তক উদ্ধার

কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের নিমতলী ব্রীজের নীচ থেকে দেহবিহীন অজ্ঞাত পুরুষের অর্ধগলিত মস্তক উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ মস্তকটি উদ্ধার করে ময়না তদন্ত ও ডিএনএ পরিক্ষার নমুনা সংরক্ষণের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাপাতাল মর্গে প্রেরণ করেছে। 

কেরানীগঞ্জ মডেল থানাধীন তারানগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক এখলাছ উদ্দিন শাহ জানান, তারানগর ইউনিয়নের কলমারচরের লোকজন নীমতলী ব্রীজ দিয়ে চলাচল করার সময় মঙ্গলবার দুপুরে ব্রীজের নীচে একটি মানুষের মাথার খুলি দেখতে পায়। এরপর তারা বিষয়টি থানা পুলিশকে জানায়। থানা থেকে আমাকে খবর দিলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে একটি হলুদ রংয়ের শাড়ির উপর অর্ধগলিত একটি মস্তক দেখতে পাই। 

তিনি জানন, মস্তকটি ১৫ থেকে ২০ দিন আগের হবে। হলুদ রংয়ের শাড়িটি নতুন তবে অনেকদিন ধরে পড়ে থাকার কারনে পুরনো মনে হচ্ছে। উদ্ধার হওয়া মস্তকটির ময়না তদন্ত ও ডিএনএ পরিক্ষার নমুনা সংরক্ষণের জন্য হাপাতাল মর্গে প্রেরন করেছি। মস্তকটি অর্ধগলিত হওয়ার কারনে মুখোমন্ডলে কোন আঘাতের চিহ্ন আছে কিনা বোঝা যাচ্ছে না।
 
এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, এলাকাবাসির সংবাদের ভিত্তিত্বে তারানগর ইউনিয়নের নিমতলী ব্রীজের নীচ থেকে অজ্ঞাত ব্যাক্তির দেহ বিহীন মস্তক উদ্ধার করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে গত ২ জানুযারী ওই এলাকা থেকে হাত-পা ও মস্তক বিহীন একটি দেহ উদ্ধার করা হয়েছিল। উদ্ধার হওয়া মস্তকটি সেই দেহের হবে। ডিএনএ পরিক্ষার রিপোর্ট আসলে বলতে পারবো মস্তকটি সেই আগে উদ্ধার হওয়া দেহের না অন্য কারো। এ বিষয়ে আমরা থানায় একটি সাধারণ ডায়রি করে পূর্বের মামলার সাথে মস্তক উদ্ধারের ঘটনাটি সংযুক্ত করবো।



মন্তব্য