kalerkantho


গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীকে কুপিয়ে জখম, ছিনতাইকারী আটক

ঝালকাঠি প্রতিনিধি   

১৬ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৭



গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীকে কুপিয়ে জখম, ছিনতাইকারী আটক

ঝালকাঠিতে গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীকে কুপিয়ে টাকা ছিনতাইকালে এক যুবককে আটক করছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের যুব উন্নয়নের সামনের সড়কে এ ঘটনা ঘটে।  

আটক ছিনতাইকারী মো. আকবর হোসেন (৩০) পশ্চিম ঝালকাঠি এলাকার আনোয়ার হোসেনের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে গ্রমীণ ব্যাংকের মাঠকর্মী মাহাতাব উদ্দিন গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করে যুব উন্নয়নের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। এ সময় মো. আকবর হোসেন মোটরসাইকেলের গতিরোধ করে গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীর কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এতে বাঁধা দিলে মাঠকর্মী মাহাতাব উদ্দিনের ডান পায়ের উরুতে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তাঁর চিৎকার শুনে স্থানীয়রা ধাওয়া করে ছিনতাইকারীকে ধরে পুলিশে সোপর্দ করে। 

আহত মাহাতাব উদ্দিন (৩৫) ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতালের কর্তব্যরত নার্স মনিন্দ্র নাথ দত্ত জানান, মাহাতাব উদ্দিনের ডান পায়ের উরুতে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নয়টি সেলাই দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার এসআই আশিকুল ইসলাম জানান, ছিনতাইকারী মো. আকবর হোসেনের কাছ থেকে ৫১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



মন্তব্য