kalerkantho


ঠাকুরগাঁওয়ে জামিল হত্যায় একজনের যাবজ্জীবন

ঠাকুরগাঁও প্রতিনিধি    

১৬ জানুয়ারি, ২০১৮ ১৬:৪৭



ঠাকুরগাঁওয়ে জামিল হত্যায় একজনের যাবজ্জীবন

ঠাকুরগাঁওয়ে ঘাস কাটাকে কেন্দ্র করে জামিল আনছারি ওরফে জুয়েল (১৮) নামের এক যুবককে হত্যার দায়ে মাহবুব আলম নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। বিচারাধীন সময় হাজতবাস করলে ওই হাজতবাস সময় প্রদত্ত কারাদন্ডের মেয়াদ হইতে বাদ দেওয়া নির্দেশ প্রদান করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. হায়দার আলী এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত মাহবুব আলম সদর উপজেলার মাতৃগাঁও গ্রামের মৃত মৃত আব্দুল করিমের ছেলে। অপর আসামিদের মধ্যে আব্দুল করিম মামলা চলাকালে মারা গেলে তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয় এবং গোলাম কিবরিয়া নামের অপর আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে বেকসুর খালাস প্রদান করেন। 

আরো পড়ুন স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ তিনজনের ফাঁসি 

অভিযোগে জানা যায়, গত ২০১২ সালের ১৩ অক্টোবর ঠাকুরগাঁও সদর উপজেলার মাতৃগাঁও গ্রামে সকালে বাড়ির পাশের ক্ষেতে ঘাস কাটতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে  আসামি মাহবুব আলমসহ তার সহযোগীরা জামিল আনছারি  ওরফে জুয়েলকে বেধড়ক মারপিট করেন এবং আসামি মাহাবুব আলম ধান কাটার ধারালো কাস্তে দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

আরো পড়ুন শিক্ষকের হাতে ছাত্রী যৌন হয়রানির অভিযোগে তদন্ত কমিটি 

ওই ঘটনায় জামিল আনছারি ওরফে জুয়েলের পিতা নজরুল ইসলাম সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।


মন্তব্য