kalerkantho


যুবকের হাতের আঙ্গুল কেটে ফেলল প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

১৬ জানুয়ারি, ২০১৮ ১৫:৫৮



যুবকের হাতের আঙ্গুল কেটে ফেলল প্রতিপক্ষ

রাজশাহী নগরীর কেদুর মোড় এলাকায় এক যুবকের হাতের তিনটি আঙ্গুল কেটে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। মাছ ধরার নৌকা নেওয়ার জের ধরে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে পদ্মার পাড়ে মধ্যযুগীয় কায়দার বর্বর এ ঘটনা ঘটে।

আঙ্গুল খোয়ানো ওই যুবকের নাম রুবেল হোসেন (৩০)। তিনি একই এলাকার বাচ্চুর ছেলে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, আঙ্গুল কেটে ফেলার ঘটনায় একই এলাকার সওদাগর নামের এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত আরো দুইজনকে আটকের চেষ্টা চলছে।

আরো পড়ুন ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে অপহরণকারী নিহত 

আহতের স্বজনরা জানান, পদ্মায় নৌকা পারপারকে কেন্দ্র করে রুবেলের সঙ্গে সওদাগার তার সহযোগী বাদশা ও চাঁদনীর আজ  সকালে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সওদাগার রুবেলের  হাতে ধারালো হাসুয়া দিয়ে কোপ দেয়। এতে রুবেলের বাম হাতের তিনটি কেটে পড়ে যায়। গুরুতর অবস্থায় রুবেলকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন ত্রিশালে চতুর্মুখী সংঘর্ষ, আহত প্রায় অর্ধশত 

নগরীর বোয়ালিয়া থানার ওসি আমানউল্লাহ বলেন, 'মাছ ধরার  নৌকায় পারপারকে কেন্দ্র করে রুবেলের তিনটি আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে। 



মন্তব্য