kalerkantho


ত্রিশালে চতুর্মুখী সংঘর্ষ, আহত প্রায় অর্ধশত

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১৪:০২



ত্রিশালে চতুর্মুখী সংঘর্ষ, আহত প্রায় অর্ধশত

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় অর্ধশত যাত্রী আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপজেলার চেয়ারম্যান বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাস-কাভার্টভ্যানের চতুর্মুখী সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।


আরো পড়ুন: চকরিয়ায় মসজিদের পুকুর থেকে মরদেহ উদ্ধার


ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আইল্যান্ডের ওপরে উঠে যায়। এ সময় পেছন থেকে আরো কয়েকটি বাস তাতে চাপা দেয়। এতে যাত্রীবাহী বাস-কাভার্টভ্যানের চতুর্মুখী সংঘর্ষে ঘটনা ঘটে। এতে প্রায় অর্ধশত যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, আহত সবাই আশঙ্কামুক্ত। ঘন কুয়াশার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। দুর্ঘটনাকবলিত বাস, কার্ভাটভ্যান উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা থেকে মুক্তি মিলবে কি?


ত্রিশাল থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা গামী শেরপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে কাভার্টভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।এ সময় পিছন দিক থেকে ত্রিশাল টেক্সটাইল সিটির শ্রমিকবাহী দুটি বাস ধাক্কা দিলে ৩টি বাসের অর্ধশত মানুষ আহত হয়। আহতদের মধ্যে ৩৫জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

 



মন্তব্য