kalerkantho


বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

সভাপতি সাগর ও সাধারণ সম্পাদক নাজিব

বাকৃবি প্রতিনিধি   

১৫ জানুয়ারি, ২০১৮ ২৩:১০



সভাপতি সাগর ও সাধারণ সম্পাদক নাজিব

ছবি: কালের কণ্ঠ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৮ সালের ১৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে প্রথম আলোর শাহীদুজ্জামান সাগর এবং সাধারণ সম্পাদক পদে ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি নাজিব মুবিন নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সদ্য বিদায়ী সভাপতি এস এম আশিফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সহসভাপতি আতাউল গণি রাব্বানী দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সম্পাদক মো. মুসফিকুর রহমান সিফাত (অবজারভার), সাংগঠনিক সম্পাদক আউয়াল মিয়া (সংবাদ), কোষাধ্যড়্গ নাবিল তাহমিদ রম্নশদ (বাংলানিউজ), দপ্তর সম্পাদক মো. শাহীন সরদার (জাগোনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শাহরিয়ার আমিন (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান (শিক্ষাবার্তা)। কমিটির সদস্য হিসেবে আছেন মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), রাকিবুল হাসান (ঢাকা টাইমস) এবং আশিকুর রহমান (বিডিলাইভ)।

এ ছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে এস এম আশিফুল ইসলাম (যুগান্তর) এবং আহাদ আলম শিহাব (সমকাল) নির্বাচিত হয়েছেন।

সোমবার সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি ক্যাফেটেরিয়ায় নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়। এতে বিদায়ী সভাপতি এস এম আশিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী ও প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন।



মন্তব্য