kalerkantho


দুই শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, একজন আটক

নিজস্ব প্রতিবেদক   

১৫ জানুয়ারি, ২০১৮ ০২:৫৫



দুই শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, একজন আটক

প্রতীকী ছবি

সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় দুটি শিশু ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। আহত অবস্থায় শিশু দুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে বদিউজ্জামান (৩৫) নামের এক ফল বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

ঢামেক সূত্র জানায়, সাভার থেকে আসা শিশুটির বয়স ৯ বছর। শিশুটির মা সাংবাদিকদের জানান, তঁার মেয়ে প্রথম শ্রেণির ছাত্রী। শনিবার দুপুর পেৌনে ২টার দিকে প্রতিবেশী ছাত্তার (৩৫) তাঁর শিশুসন্তানকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে যেৌন নির্যাতন করে। শিশুটি বাসায় ফিরে পরিবারের লোকজনকে ওই ঘটনা জানায়। পরিবারের পক্ষ থেকে সাভার থানায় অভিযোগ করলে পুলিশ শিশুটিকে পরীক্ষা-নিরীক্ষার জন্য গতকাল হাসপাতালে ভর্তি করে।

অন্যদিকে আশুলিয়ায় ইউনিক এলাকায় শুক্রবার সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। শিশুটির মা জানান, শুক্রবার দুপুরে পাশের কক্ষের ভাড়াটিয়া ফল বিক্রেতা বদিউজ্জামান ফল দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং পরিবারকে ঘটনা জানায়। এ ঘটনায় পরিবারের লোকজন আশুলিয়া থানায় মামলা করলে ওই দিনই পুলিশ বদিউজ্জামানকে আটক করে। আর শিশুটিকে গতকাল বিকেলে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।



মন্তব্য