kalerkantho


মামলা প্রত্যাহারের দাবি

আশুলিয়ায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৪ জানুয়ারি, ২০১৮ ২২:৪৮



আশুলিয়ায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন ও বিক্ষোভ

ছবি : কালের কণ্ঠ

চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও সাভার (জেলা) প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়ের করা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সাভার-আশুলিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। আজ রবিবার দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাব চত্বরে এসব কর্মসূচি পালিত হয়। সাংবাদিক নেতৃবৃন্দ মামলাটিকে হয়রানীমূলক ও মিথ্যা বলে অভিহিত করে তা প্রত্যাহারের দাবি জানান।

বিক্ষোভ কর্মসূচি থেকে সাংবাদিক নের্তৃবৃন্দ চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও সাভার জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়ে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেন। অন্যথায় আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি উচ্চারণ করেন নেতৃবৃন্দ। প্রেস ক্লাবের সভাপতি মোজাফফর হোসাইন জয়ের সভাপতিত্বে কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

এ কর্মসূচিতে আশুলিয়া প্রেস ক্লাবের সকল সংবাদকর্মী, জেলা টেলিভিশন জার্নালিস্ট ইউনিট ও আশুলিয়া ফার্মেসি ডেভলপমেন্ট এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর সংসদ সদস্য এম এ মালেক, তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সংসদ সদস্য এ এম মালেকের স্ত্রী মিনা মালেক বাদী হয়ে এই দুই সাংবাদিকের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।



মন্তব্য