kalerkantho


রংপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

রংপুর অফিস   

১৪ জানুয়ারি, ২০১৮ ২২:০০



রংপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ছবি : ফারাজ হোসেন ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রংপুর নগরের আরসিসিআই পাবলিক স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গনে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় ও ট্রান্সকম গ্রুপের পরিচালনাধীন ফারাজ হোসেন ফাউন্ডেশন এর উদ্যোগে হতদরিদ্র ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে দুই হাজার কম্বল বিতরণ করা হয়। আজ রবিবার বিকেলে কম্বল বিতরণকালে রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু ও ট্রান্সকম গ্রুপের পরিচালক জাহিদ হোসেনসহ চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও ডাইরেক্টরবৃন্দ উপস্থিত ছিলেন। 

ফারাজ হোসেন ফাউন্ডেশন সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রংপুরের অসহায় শীতার্ত মানুষকে কম্বল কম্বল প্রদানসহ হলি অর্টিজমে নিহত ফারাজ হোসেন এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া রংপুর লেডিস ক্লাবের উদ্যোগে দুস্থ-শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

ছবি : লেডিস ক্লাবের উদ্যোগে দুস্থ-শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ক্লাব প্রাঙ্গনে ৩০০ শীর্তাতদের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করেন ক্লাব সভাপতি সুলতানা পারভীন। এ সময় উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক নুরে জিনাত আরা, ক্লাব কর্মকর্তা রোকসানা মু্ন্নি, বিনীতা সাহা, লতিফা শওকত, মেরিনা লাভলী, শাহনাজ বেগম, নাজনীন রহমান, চায়না চৌধুরী, জাকিয়া সুলতানা চৈতি, মনোয়ারা বেগম মলি, মৌসুমি বেগমসহ অন্যরা। ক্লাব সভাপতি সুলতানা পারভীন দুস্থ শীর্তাতদের পাশে সহায়তার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। 



মন্তব্য