kalerkantho


সাভারে দুই শিশু ধর্ষণের অভিযোগ আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৪ জানুয়ারি, ২০১৮ ২০:২৭



সাভারে দুই শিশু ধর্ষণের অভিযোগ আটক ২

প্রতীকী ছবি

সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় দুই জন শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ আব্দুল সাত্তার শেখ (৫০) ও বদিউজ্জামান (৩৫) নামে দু'জনকে আটক করেছে।

সাভারে নয় বছরের এক শিশু শিক্ষার্থীকে পঞ্চাশ বছরের একজন রিকশাচালক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ধর্ষণকারী পলাতক থাকায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষণকারীর স্ত্রীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় সাভারের আড়াপাড়া এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

শিশুটির বাবা জানান, তার মেয়ে সন্ধ্যায় বাড়ির পাশে বের হলে রিকশাচালক আব্দুল সাত্তার শেখ শিশুটিকে কৌশলে বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে এসে ধর্ষণের কথা বাবা-মাকে জানায়। ঘটনার পর থেকে ধর্ষণকারী পলাতক রয়েছে। পুলিশ খবর পেয়ে রিকশা চালকের স্ত্রী সালেহা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 

পুলিশ শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।
ধর্ষণকারীকে আটক করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির। এ ঘটনায় সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই শিশুটি আড়াপাড়া এলাকায় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়াশুনা করে।

এদিকে আশুলিয়ার ইউনিক এলাকায় পাচঁ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে বদিউজ্জামান নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে আশুলিয়ার ইউনিক এলাকা থেকে তাকে আটক করা হয়। বদিউজ্জামানের বাড়ি জামালপুর জেলায়। তিনি ট্রলিতে করে মৌসুমি ফল বিক্রি করেন।

আশুলিয়া থানার উপ পরিদর্শক মাসুদ হোসেন জানান, দুপুরে ইউনিক এলাকায় ট্রলিতে করে বরই বিক্রি করছিলেন বদিউজ্জামান। এসময় বরই কেনার জন্য গেলে তিনি ওই শিশুটিকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন। পরে শিশুটি বাসায় ফিরে তার পরিবারকে বিষয়টি জানায়। 

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বদিউজ্জামানকে আটক করে এবং শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায়। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।



মন্তব্য