kalerkantho


মুন্সীগঞ্জে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় নিহত ২

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ১১:০১



মুন্সীগঞ্জে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় নিহত ২

পণ্যবাহী ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর উপজেলার রামগোপালপুরে এ ঘটনা ঘটে। হাতিমারা ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত দুজন হলেন, সরকারি হরগঙ্গা কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী মো: সোহাগ (৩২) ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল ইসলাম (৩০)।


আরো পড়ুন: কুমিল্লায় ট্রাকের ধাক্কায় নিহত


তিনি জানান, মোটর সাইকেল থামিয়ে কথা বলছিল চালক সোহাগ ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটর সাইকেলের চালক সোহাগ। গুরুতর আহত অবস্থায় পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুলকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথেই সে মারা যায়।


আরো পড়ুন: ফেনীতে ট্রাকের ধাক্কায় নিহত


ঘাতক ট্রাকটিকে আটক করে জনতা। তবে চালক ও হেলপার পালিয়ে গিয়েছে। এদিকে এই ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকটিকে ভাংচুর করে। পরে ট্রাকটি আগুনে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 



মন্তব্য