kalerkantho


রূপগঞ্জ কায়েতপাড়ায় বার্ষিক ওয়াজ অনুষ্ঠিত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১২ জানুয়ারি, ২০১৮ ০৩:৩০



রূপগঞ্জ কায়েতপাড়ায় বার্ষিক ওয়াজ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীরপাড় এলাকায় বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তৈয়্যেবিয়া হাজী ডা. ইউসুফ আলী মোল্লা হাফিজিয়া ও ইবতেদায়ি মাদরাসায় এই মাহফিল আনুষ্ঠিত হয়। ওয়াজ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বার্ষিক ওয়াজ মাহফিলে সভাপতিত্ব করেন তৈয়্যেবিয়া হাজী ডা. ইউসুফ আলী মোল্লা হাফিজিয়া ও ইবতেদায়ি মাদরাসার সভাপতি মো. আনোয়ারুল হক মোল্লা। এতে প্রধান আতিথি ছিলেন কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক।

দেশের কল্যাণ ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনায় বিশেষ এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবুল বাশার টুকু, তারাব পৌর যুবলীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি হাফিজুর রহমান সজীব, মাঝিনা নদীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. নুরে আলম বাঘ, মুক্তিযোদ্ধা আলহাজ মো. আক্তারুজ্জামান, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাজি ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, কায়েতপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান হাজি মোয়াজ্জেম হোসেন প্রমুখ।



মন্তব্য