kalerkantho


ঝালকাঠিতে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পমন্ত্রী

রাষ্ট্রের উন্নয়নের সাথে জনগণের ভাগ্যের উন্নয়ন করতে হবে

ঝালকাঠি প্রতিনিধি   

১১ জানুয়ারি, ২০১৮ ২২:১৫



রাষ্ট্রের উন্নয়নের সাথে জনগণের ভাগ্যের উন্নয়ন করতে হবে

ছবি : কালের কণ্ঠ

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, রাষ্ট্রের উন্নয়নের সাথে জনগণের ভাগ্যের উন্নয়ন করতে হবে। বর্তমান সরকার ধারাবাহিকভাবে উন্নয়ন করে যাচ্ছে বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে, তারা শান্তিতে আছে। তাই আগামী দিনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান শিল্পমন্ত্রী। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। 

শিল্পমন্ত্রী আরো বলেন, উন্নয়ন বলতে শুধু রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণই নয়, উন্নয়নের সঙ্গে অনেক কিছু জড়িত থাকে। একটি সরকারের মূল দায়িত্ব হচ্ছে জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করা। শেখ হাসিনার সরকার সেই লক্ষ্যে কাজ করছে। মানুষের দৌঁড়গোড়ায় স্বাস্থ্যসেবা ও বিদ্যুৎ পৌঁছে দিয়েছে বর্তমান সরকার। উন্নয়নের চাকা যেভাবে ঘুরছে, তাতে অল্প কয়েক বছরের মধ্যেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে বলেও দাবি করেন শিল্পমন্ত্রী। 

ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব কামরুন্নাহার আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক দেলোয়ার হোসেন মাতুব্বর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জাকির হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম প্রমুখ। 

এর আগে উন্নয়ন মেলা উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে বিকেলে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে বিভিন্ন শেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। উন্নয়ন মেলায় ১০০টি স্টলে সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়। মেলায় রয়েছে শিশুদের আনন্দ দেওয়ার জন্য রয়েছে বঙ্গবন্ধু শিশু কর্ণার।

 

 



মন্তব্য