kalerkantho


ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭০ কেজি গাঁজাসহ আটক ১

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ১৪:১২



ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭০ কেজি গাঁজাসহ আটক ১

ঢাকা চট্রগ্রাম মহাসড়কের ঢাকামুখী গাঁজা ভর্তি একটি পিকআপ আটক করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশ। এ সময় পিকআপ ভ্যানের চালক মোতাহের হোসেনকে (৩০) গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে গোপন খবরের ভিত্তিতে ওই সড়ক থেকে তাকে আটক করা হয়। এ সময় গাঁজা বহনকারী পিকআপভ্যানটিও জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা থেকে কাঁচপুর সেতু এলাকা হয়ে রাজধানীর বিমানবন্দর এলাকা যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।


আরো পড়ুন: গাঁজাসহ আটক


কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে (ঢাকা মেট্রো ন-১৮-১৭৮৯) গাড়িটি প্রথমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে থামানোর নির্দেশ দিলে ওই পিকআপ ভ্যানের চালক পুলিশের নির্দেশ অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করেন। এ সময় পুলিশ কাঁচপুর মোড়ে দায়িত্বে থাকা পুলিশের সদস্যদের অবগত করলে তারা মহাসড়কের মধ্যে একটি বাঁশ দিয়ে বেড়িকেট তৈরি করে পিকআপ ভ্যানটি থামাতে সক্ষম হন।


আরো পড়ুন: লালমনিরহাটে দেড়কেজি গাঁজাসহ আটক


পরে ওই পিকআপভ্যান থেকে এক কেজি ওজনের আট বান্ডেল ও দুই কেজি ওজনের ৩১ বান্ডেলে মোট ৭০ কেজি গাঁজা উদ্ধার করে। এরআগে গত ৩ জানুয়ারি ঢাকা সিলেট মহাসড়কের গাউছিয়া এলাকা থেকে একই মডেলে (ঢাকা মেট্রো ন-১৫-১৪৩৭) পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৬৩ বান্ডেল (৭০ কেজি) গাঁজা উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।  

 



মন্তব্য