kalerkantho


গফরগাঁওয়ে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ জানুয়ারি, ২০১৮ ২৩:৪৩



গফরগাঁওয়ে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি : কালের কণ্ঠ

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা শুভসংঘের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, কেক কাটা, মিষ্টি বিতরণ ও শোভাযাত্রা। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় গফরগাঁও প্রেস ক্লাব মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা শুভসংঘের সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও মানবাধিকারকর্মী মোঃ আব্দুল হামিদ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় কারের কণ্ঠের সাফল্য ও মঙ্গল কামনা করে বক্তব্য রাখেন গফরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ ও শুভসংঘের উপদেষ্টা মোঃ আমির হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শুভসংঘের প্রধান উপদেষ্টা ডাঃ কে এম এহসান, গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও শুভসংঘের উপদেষ্টা মোঃ নুরুল ইসলাম শিকদার, গফরগাঁও প্রেস ক্লাবের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, সাবেক সভাপতি আতাউর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, সাবেক সম্পাদক নাজমুল হক বিপ্লব, শফিউল আলম মারুফ, আব্দুছ ছালাম সবুজ, সাংবাদিক মানছুর আহমেদ, আওয়ামী লীগ নেতা বুলবুল হোসেন কালু, সংরক্ষিত কাউন্সিলার পারভীন আক্তার, উপজেলা শুভসংঘের কোষাধ্যক্ষ শ্রী অনীল রায়, কার্যকরী সদস্য সজেন্দ্র ঠাকুর, কালের কণ্ঠের প্রতিনিধি নজরুল ইসলাম, তানভীর, রাসেল প্রমুখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনা করেন উপজেলা শুভসংঘের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মোঃ ফারুকী। আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিবৃন্দ, শুভসংঘের সদস্যবৃন্দ ও শিক্ষার্থীদের মধ্যে কেক ও মিষ্টি বিতরণ করা হয়। পরে শোভাযাত্রা সহ প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

                                                           



মন্তব্য