kalerkantho


গফরগাঁওয়ে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধি   

১০ জানুয়ারি, ২০১৮ ২০:২৭



গফরগাঁওয়ে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা

ময়মনসিংহের গফরগাঁওয়ে শান্ত(১৮) নামে এক বখাটে প্রেমে ব্যর্থ হয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরণের চেষ্টা চালায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে বখাটে শান্ত পালিয়ে যায়। আজ বুধবার সকাল ১০টায় উপজেলার পাগলা থানাধীন মুখী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রীর পিতা পাগলা থানায় অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন কান্দি গ্রামের তফাজ্জল হোসেনের বখাটে ছেলে শান্ত পার্শ্ববর্তী মুখী গ্রামের মুখী মোমজান উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ওই ছাত্রীকে বিভিন্ন সময় বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল। আজ বুধবার সকাল ১০টায় মেয়েটি পায়ে হেটে নিজ বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে বখাটে শান্ত জোর জবরদস্তি করে সিনথিকে একটি প্রাইভেটকারে উঠানোর চেষ্টা চালায়। এতে ওই ছাত্রী কান্নাকাটি শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। এ  সময় ছাত্রীকে রেখে বখাটে শান্ত দ্রুত প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। 

মেয়েটির বাবা বলেন, বখাটে শান্ত প্রায়েই আমার মেয়েকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল। আমি এর উপযুক্ত বিচার চাই।

এ ঘটনার সত্যতা স্বীকার করে পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, অভিযোগের প্রেক্ষিতে বখাটে শান্তকে ধরার চেষ্টা চলছে।



মন্তব্য