kalerkantho


আশুলিয়ায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১০ জানুয়ারি, ২০১৮ ১০:৪৩



আশুলিয়ায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেলের দুই  আরোহী নিহত

রাজধানী ঢাকার উপকণ্ঠ আশুলিয়ায় বেপরোয়াগতির একটি পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের নিশ্চিন্তপুর এলাকার নাসা গার্মেন্ট'র সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের নাম রুবেল গাজী (৩০) ও হাসান আলী (৩০)। 

রুবেল গাজী খুলনা জেলার পাইকগাছা থানার কাশিমনগর গ্রামের মো. ওয়াজেদ গাজীর ছেলে আর হাসান আলী বগুড়া জেলার সোনাতলা থানাধীন গরগবিন্দপুর গ্রামের আবদুল হামিদ আলীর ছেলে। তারা আশুলিয়ার ফিরোজা গার্মেন্ট লিমিটেড নামের একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতেন।

আরো পড়ুন ঈশ্বরগঞ্জে বাসচাপায় রিকশাচালক নিহত

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আশুলিয়া থানার এসআই শফিকুল ইসলাম জানান, বাইপাইল থেকে জিরাবো যাওয়ার পথে ওই দুই মোরটসাইকেল আরোহী নরসিংহপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে বেপরোয়াগতির একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রুবেল গাজী ও হাসান আলীকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশুস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহত দুইজনের লাশ থানায় নিয়ে যায়। ঘাতক চালক ও পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চালানো হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহত দুইজনের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য