kalerkantho


তানিম হত্যাকাণ্ড : সিলেটে ছাত্রলীগের ধর্মঘট প্রত্যাহার

কালের কণ্ঠ অনলাইন   

৯ জানুয়ারি, ২০১৮ ১৭:১১



তানিম হত্যাকাণ্ড : সিলেটে ছাত্রলীগের ধর্মঘট প্রত্যাহার

সিলেটে ছাত্রলীগকর্মী তানিম খান হত্যাকারীর গ্রেপ্তারের দাবিতে ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এ ধর্মঘট স্থগিত ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী। এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ চারজনকে আটক করলেও এখনও মামলা হয়নি।

এ ব্যাপারে সঞ্জয় চৌধুরী সাংবাদিকদের বলেন, “পুলিশ তানিম হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দেওয়ায় আমরা অনির্দিষ্টকালের ছাত্র ধর্মঘট স্থগিত করেছি।”

জানা গেছে, ধর্মঘট স্থগিত ঘোষণার সময় তিন দিনের কর্মসূচি ঘোষণা করেন এই ছাত্রলীগ নেতা। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে আগামী বুধবার তানিমের কলেজে বিক্ষোভ মিছিল ও কালো ব্যাজ ধারণ, বৃহস্পতিবার মানববন্ধন, শুক্রবার মিলাদ ও দোয়া মাহফিল।”

এ প্রসঙ্গে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এম এ ওয়াহাব বলেন, নিহতের পরিবার মামলা করার পর সব আসামি দ্রুত গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, গত রবিবার রাত ৯টায় টিলাগড় এলাকায় সিলেট সরকারি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগকর্মী তানিমকে কুপিয়ে হত্যা করা হয়। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু  পক্ষের কর্মী ছিলেন বলে জানা গেছে।



মন্তব্য