kalerkantho


লক্ষ্মীপুরে কলেজ ছাত্রলীগের দু'পক্ষে সংঘর্ষ, আহত ৫

কালের কণ্ঠ অনলাইন   

৮ জানুয়ারি, ২০১৮ ২১:১১



লক্ষ্মীপুরে কলেজ ছাত্রলীগের দু'পক্ষে সংঘর্ষ, আহত ৫

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজে ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ কর্মী তারেক হোসেন, ইমন হোসেন, জুবায়ের হোসেনসহ ৫ ছাত্রলীগ নেতা কর্মী আহত হন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
  
পুলিশ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার দুপুরে কলেজ ক্যাম্পাসে কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগ কর্মী তারেক হোসেন, ইমন হোসেন, জুবায়ের হোসেনসহ ৫ ছাত্রলীগ নেতা-কর্মী আহত হন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা সবাই একাদশ শ্রেণির ছাত্র। 
 
এ প্রসঙ্গে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন কবির সাগর বলেন, ইভটিজিংকে কেন্দ্র করে কলেজ ছাত্র ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল এসে কাউকে দেখতে পায়নি। তবে এ ঘটনায় ছাত্রলীগের নেতা-কর্মী জড়িত নয় বলে তিনি বিষয়টি এড়িয়ে যান।
 
এ ব্যাপারে শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আবু নাছের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান বলেন, কলেজের মূল ফটকে মারামারির ঘটনা দেখতে পেয়ে আমিসহ অন্যান্য শিক্ষকগণ ছুটে যাই। আমাদের দেখতে পেয়ে সবাই পালিয়ে যায়। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা আমার জানা নেই।  
 
 



মন্তব্য