kalerkantho


শেরপুরে শিশু তাহমিদ হত্যায় মামলা, মা-ছেলে কারাগারে

শেরপুর প্রতিনিধি   

৮ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৩



শেরপুরে শিশু তাহমিদ হত্যায় মামলা, মা-ছেলে কারাগারে

শেরপুরে শিক্ষক দম্পতির চার বছরের শিশু সন্তান তাহমিদ হোসেন হত্যার ঘটনায় প্রতিবেশি সাবেক সেনা সদস্য হেলাল উদ্দিন (৪৮) ও তার পরিবারের ৪ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। নিহত শিশুর বাবা আব্দুল মালেক রতন বাদী হয়ে এ হত্যা মামলাটি দায়ের করেন। 

ওই মামলায় আটককৃত হেলাল উদ্দিনের স্ত্রী শিরিনা আক্তার (৪০) ও ছেলে রিয়াজ উদ্দিনকে (১৬) গ্রেপ্তার দেখিয়ে হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা ৭ দিনের পুলিশ রিমান্ড আবেদনসহ আজ সোমবার দুপুরে আদালতে সোপর্দ করেন। মুখ্য বিচারিক হাকিম মো. সাইফুর রহমান আগামী মঙ্গলবার রিমান্ড শুনানীর তারিখ ধার্য করে তাদের জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

এর আগে গত শনিবার দুপুরে শহরের সজবরখিলা মহল্লার শিক্ষক দম্পতির শিশু পুত্র তাহমিদ হোসেনের লাশ বাড়ীর সীমানা প্রাচীরের তারকাটায় ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশি সাবেক সেনা সদস্য হেলাল উদ্দিনের বাসায় ওই শিশুকে খুন করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ করেন নিহতের পরিবারের সদস্যরা। এদিকে, শিশু তাহমিদ হত্যার ঘটনার রহস্য উদঘাটন, খুনীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ মহিলা পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি জয়শ্রী দাস লক্ষ্মী ও জনউদ্যোগ আহবায়ক শিক্ষক আবুল কালাম আজাদ।



মন্তব্য