kalerkantho


নলছিটিতে স্কুলছাত্রকে হত্যাচেষ্টার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি    

৮ জানুয়ারি, ২০১৮ ১৪:৫০



নলছিটিতে স্কুলছাত্রকে হত্যাচেষ্টার অভিযোগ

ঝালকাঠির নলছিটিতে জমি নিয়ে বিরোধের জের ধরে মো. হাসান (১৩) নামের এক স্কুলছাত্রকে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

গতকাল রবিবার বিকেলে হাসানকে লোহার রড দিয়ে পিটিয়ে বাড়ির পাশে ধানক্ষেতে ফেলে রেখে যায় প্রতিপক্ষের লোকজন। পরে পরিবারের লোকজন সন্ধ্যায় তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আজ সোমবার দুপুরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

আহত মো. হাসান গোহাইলবাড়ি জে এম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। 

আরো পড়ুন চাঁদপুরে মাদক ব্যবসায়ীর হাতে সাংবাদিক আহত

জানা যায়, নলছিটির পশ্চিম গোপালপুর গ্রামের হাবিবুর রহমানের সঙ্গে জমি নিয়ে প্রতিবেশী ইব্রাহিম হাওলাদারের বিরোধ চলছিল। রবিবার বিকেলে হাবিবুর রহমানের ছেলে বাড়ির পাশের একটি ধানক্ষেতে যায়। এ সময় তাকে একা পেয়ে রুস্তম হাওলাদার ও তার সহযোগী মনির হাওলাদার ও আনোয়ার হাওলাদার লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে হাসানকে। 
এতে হাসান মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারালে হামলাকারীরা তাকে মৃত ভেবে চলে যায়। পরে পরিবারের লোকজন তাকে ধানক্ষেত থেকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসার পর রাতে তার জ্ঞান ফিরে আসলেও অবস্থার অবনতি হতে থাকে। 

আরো পড়ুন শেরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৪৩

হাসানের বাবা হাবিবুর রহমান বলেন, 'আমার সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে কিন্তু আমার ছেলে কি অপরাধ করেছিল? তাকে হত্যার জন্য লোহার রড দিয়ে পিটিয়ে ফেলে রাখা হয়েছিল। আর কিছুক্ষণ এভাবে থাকলে আমার ছেলেটা মারা যেত। আল্লাহ তাকে বাঁচিয়েছে। এ ঘটনায় আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবো।' 
 
নলছিটি থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, 'এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।' 



মন্তব্য