kalerkantho


কেশবপুরে স্কুলের প্রধান শিক্ষকের ওপর হামলা

কেশবপুর (যশোর) প্রতিনিধি    

৬ জানুয়ারি, ২০১৮ ২২:৩১



কেশবপুরে স্কুলের প্রধান শিক্ষকের ওপর হামলা

ছবি : কালের কণ্ঠ

কেশবপুরের বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে আজ শনিবার স্কুলের ভেতর মাটপিট করে অবরুদ্ধ করে রাখা হয়। সংবাদ পেয়ে থানার পুলিশ যেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। 

এলাকাবাসী ও শিক্ষকরা জানায়, স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরি মকছেদ আলীর সঙ্গে স্কুলের ভেতর প্রধান শিক্ষকের বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এঘটনাকে কেন্দ্র করে এলাকবাসী এসে প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখে। সংবাদ পেয়ে থানার পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে প্রধান শিক্ষককে অবরুদ্ধ থেকে উদ্ধার করেন।

প্রধান শিক্ষক শাহজাহান আলী জানান, গত ১৯ ডিসেম্বর রাতে ডিউটি না করে হাজিরা খাতায় স্বাক্ষর করায় নৈশ প্রহরিকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়। কতিপয় শিক্ষককের ইন্দনে তিনিসহ এলাকার লোকজন এসে আমাকে মারপিট করেছেন। এসময় আমার স্ত্রী মনিরা বেগম এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়েছে। 

প্রধান শিক্ষক শাহাজাহান আলী কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এঘটনায় তিনি মামলা করবেন বলে জানিয়েছেন। দপ্তরী কাম নৈশ প্রহরি মকছেদ আলীর সঙ্গে যোগাযোগ করেও তাকে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কবীর হোসেন জানান, তিনি ঘটনা শুনেছেন। পরবর্তীতে সিদ্ধান্ত নেবেন।

 

 

 



মন্তব্য