kalerkantho


ভূঞাপুরে ট্রাক শ্রমিক নেতাদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদসভা

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি    

৬ জানুয়ারি, ২০১৮ ২২:২০



ভূঞাপুরে ট্রাক শ্রমিক নেতাদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদসভা

ছবি : কালের কণ্ঠ

টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ট্রাক শ্রমিক ইউনিয়ন। আজ শনিবার বিকেলে বাসস্ট্যান্ডে ভূঞাপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি শামীম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা সড়ক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনির)। 

বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি ও কেন্দ্রীয় সড়ক ফেডারেশনের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম বালা মিয়া, টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আবুবকর সিদ্দিক (মাহাতাব), শ্রমিক নেতা ও নিকরাইল ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন, মো. আজহারুল ইসলাম, ট্রাক শ্রমিক নেতা আলহাজ্ব ফরহাদ হোসেন, সিদ্দিক হোসেন ও বিভিন্ন উপজেলা থেকে আগত ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ। আগে এক বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার না হলে টাঙ্গাইল জেলাকে অচল ও থানা ঘেরাওয়ের মত কর্মসূচির ঘোষণা দেন। তারা পুলিশের বিরুদ্ধে দায়িত্বের অবহেলার অভিযোগ করে বলেন, অফিসার ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তাকে দ্রুত প্রত্যাহার করে ৭ দিনের মধ্যে চার্জশিট প্রদান ও দ্রুত বিচার আইনে মামলা নিষ্পত্তি করতে হবে। শ্রমিকের উপর কোন প্রকার জুলুম নির্যাতন সহ্য করা হবে না। 

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর ভূঞাপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি শামীম মিয়া ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম তালুকদার মাইনুলের ওপর সন্ত্রাসীরা হামলা করে। আশঙ্কাজনক অবস্থায় মাইনুল ইসলাম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 



মন্তব্য